কেন্দ্রীয় সরকার, যাত্রীদের কাছ থেকে অগ্রিম টিপ নেওয়ার ইস্যুতে, ক্যাব পরিষেবা সংস্থা উবেরকে নোটিশ জারি করেছে। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে, কেন্দ্রীয় ক্রেতাসুরক্ষা, খাদ্য ও গণবণ্টন মন্ত্রী প্রহ্লাদ জোশী বলেছেন, উবের যেভাবে উপভোক্তাদের কাছ থেকে অগ্রিম টিপ নিচ্ছে, তা গভীরভাবে উদ্বেগজনক এবং অন্যায্য বাণিজ্যিক ক্রিয়াকলাপের মধ্যে পড়ে। বিষয়টি বিবেচনা ক’রে, মন্ত্রী, কেন্দ্রীয় ক্রেতা সুরক্ষা কর্তৃপক্ষ, সি সি পি এ-কে এটি খতিয়ে দেখার জন্য বলেছিলেন। সি সি পি এ এই বিষয়ে উবারকে একটি নোটিশ জারি করেছে। শ্রী জোশী বলেছেন, দ্রুত পরিষেবার জন্য ব্যবহারকারীদের অগ্রিম টিপ দিতে বাধ্য করা অত্যন্ত অনৈতিক। পরিষেবার পরে টিপস দেওয়া হয় প্রশংসার সূচক হিসাবে, এর জন্য কোনও বাধ্যবাধকতা একেবারেই নেই। তিনি আরও বলেন, ব্যবহারকারীদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে সবসময় স্বচ্ছতা বজায় রাখতে হবে।
Site Admin | May 21, 2025 9:30 PM
কেন্দ্রীয় সরকার, যাত্রীদের কাছ থেকে অগ্রিম টিপ নেওয়ার ইস্যুতে, ক্যাব পরিষেবা সংস্থা উবেরকে নোটিশ জারি করেছে।
